Bangla Choti - Bangla Choti Golpo - Bangla Sex Story

Bangla Choti,bangla Sex Story,Desi Choti,Bangla Golpo,Bangla Choti Online,Bangla Choti Story,Choti List,Bangla Choti Collection,Choda Chudir Golpo

Nipar Pod Choda choti নিপার পোঁদ চুদবো



Bangla choti, bangla sex video, Bangla super sex, banglasex, choti, coti, sex video,Bangla choti Golpo নিপা হোল আমার ছাত্রি ও প্রেমিকা, তখন নিপা কলেজে ভর্তি হয়েছে আর আমি তখন সবে পড়া শেষ করে চাকরির চেষ্টা করছি। একদিন রাতে পরাতে গিয়ে দেখলাম ওদের বারিতে কেউ নেই।মনে মনে ঠিক করলাম যেমন করেই হোক আজ নিপা কে চুদবো। পড়াতে বসে ওর চোখ মুখ দেখেই বুঝতে পারলাম ও কিছু টা বুঝতেই পারছে যে আমি আজ কিছু করব। বার বার নিপার সাথে সেক্স করার জন্য ওর দুধ দুটোকে টিপতে গেছি বা ওকে চুমু খেতে গেছি কিন্তু ও আমাকে সেটা করতে দেয়নি না না বাহানায়।

Nipar Pod Choda choti নিপার পোঁদ চুদবো
কিছুক্ষণ পরানোর পর আমি ওকে বললাম যে একবার করবো নিপা প্রথমে রাজি না হলেও জখন আমি রাগ করে বেরিয়ে যাবো ঠিক তখন ও বলল এখানে কিছু করা যাবে আর সবাই আধা ঘন্টার মাঝে এসে পড়বে তাই তাড়া তাড়ি করতে হবে। আমি বললাম তাহলে তুমি শোয়ার ঘরে যাও আমি দরজা বন্ধ করে আসছি।
নিপা সোজা শোবার ঘরে চলে গেলে আমি উঠে দরজা দিয়ে সোজা ওর কাছে চলে গেরাম,ওকে বললাম সব জামাকাপড় খুলে দিতে। প্রথমে একটু লজ্জা পেলেও আস্তে আস্তে সব জামাকাপড় খুলে নিপা ল্যাঙট হয়ে গেল।আমার তো ওর ল্যাঙটসেক্সি শরীর টা দেখে বাঁড়া যেন প্যান্ট ফেটেবেরিয়ে আসার মতন অবস্থা।আমিও নিজের সব জামা কাপর খুলে দিলাম,নিপার কচি দুধ গুলকে কে পিছন থেকে আস্তে করে চেপে ধরে ওর ঘাড়ে চুমু খেলাম।দুধ টেপার স্পীড একটু বারিয়ে দিয়ে ওর গোটা পিঠে পদে সব জায়গায় চুমু খেতে লাগ্লাম,অর মুখ থেকে আস্তে আস্তে আঃ আঃ উঃ উঃ… এই ধরনের নানা আওয়াজ বেরতে লাগলো। নিপা অনেক কষ্ট করে বলল তাড়া তাড়ি কর সবাই এসে যাবে। বুঝলাম মাগির গুদে আগুন লেগেছে এবার আমাকে জল ঢালতে হবে।

বাঁড়া টা  নিপার পোঁদে ঢুকিয়ে দিলাম

নিপা কে কোলে করে নিয়ে ওদের বিছানায় সুইয়ে দিলাম,আস্তে করে ওর কচি গুদের পাতা দুটোকে ফাক করে জিভে করে একবার চাট দিলাম সাথে সাথে ও চেঁচিয়ে আমার মাথার চুল গুলকে চেপে ধরে গুদের মধ্যে জেঁকে দিল।আমিও মন ভরেগুদ চাটতে থাকলাম,দেখলাম কচি গুদের স্বাদ টাকেমন যেন আলাদা কারন এর আগে আমি আমার ছোটো পিসির গুদ চেটেছি কিন্তু এত সুন্দর সেতার টেস্ট ছিল না।নিপার গুদের গন্ধ টাই আলাদা,কিছুখন চাটার পর দেখলাম আমার একটা নোনতা জল এসে আমার জিভ ভরে গেল বুঝলাম মাগি জল খসিয়েছে একবার।আর দেরি না করে সোজা নিপারউপরে উঠে এক ঠাপে আমার বাঁড়া টা ওর গুদে ঢুকিয়ে দিলাম।
নিপা বেথাতে খুব জোর চেঁচিয়ে উঠলো আমি ওকে আদর করে বললাম একটু সহ্য কর দেখবে একটু পরেই বেথা না লেগে সুখ লাগবে, ও মুখ বুজে রইল আমি আস্তে আস্তে সুরু করলাম চোদন।কিছুক্ষণ পরেইরসে আওয়াজ বেরতে লাগলো ফক… ফকাত… পচ… পচ… আর নিপার মুখ থেকেও সুখের আওয়াজ আস্তে লাগলোবুঝলাম মাগি এবার সুখ পাছে।আমার চোদনের জোর বারতে থাকলো নিপাও নিচ থেকে যতোটা পারল তল ঠাপ দিয়ে আমাকে সাহায্য করলো। কিছুক্ষণ এই ভাবে চোদার পর নিপা বলল কুকুর চোদনের স্টাইল এ চুদতে আমিও ওর কথা মতন ওকে পিছন ঘুরিয়ে গুদফাক করে চুদলাম ব্যাপক ভাবে।
এই সময় ওর পদের ফুটোটা দেখে আমার খুব লোভ হোলওকে জিজ্ঞেস করলাম একবার পোঁদ মারতে দেবে কিতু বেথা লাগার ভয়ে ও কিছুতেই রাজি হোল না।আমি ঠিক করলাম ওর পোঁদের ফুটো টাকে আগে ভাল করে চেটে নরম করে তারপর পোঁদ মারব।কুকুরচোদন দিতে দিতে আমার মাল আউট হয়ে গেল।সুরু করলাম ওর পোঁদের ফুটো চাটা অনেক্ষন ধরে পোঁদের ফুটো চাটার পর একটু ভেসেলিন লাগিএ দিলাম অতে।আস্তে করে বাঁড়া টা পোঁদের ফুটোতে সেট করে খুব ধিরে ধিরে চাপ দিলাম দেখলাম ও দম বন্ধ করে আছে,একটু একটু করে চাপ দিয়ে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম নিপার পোঁদে কিন্তু ওর লাগার ভয়ে খুব বেসি জোরে ঠাপাতে সাহস পেলাম না আস্তে আস্তে করেই কিছুক্ষণ থাপানর পর ওর পোঁদে মাল আউট করে ক্লান্ত হয়ে বিছানাতে সুয়ে পড়লাম।

Updated: 21/09/2015 — 2:28:13 am
Bangla Choti - Bangla Choti Golpo - Bangla Sex Story © 2018 Frontier Theme